করোনাভাইরাস মোকাবেলায় ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগ

ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে করোনাভাইরাস মোকাবেলায় করণীয় এবং সচেতনতা বৃদ্ধির লক্ষে  লিফলেট ও সাবান বিতরণ করা হয়েছে। ফ্রেন্ডস ক্লাবের স্বেচ্ছাসেবকদের সাথে উক্ত জনসচেতনতামূলক কাজে অংশ নেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও জামালপুর জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মাহমুদুল হাসান সরকার মাসুম।

করোনা ভাইরাস প্রতিরোধে নিজে সচেতন হই, অন্যকে সচেতন করি স্লোগান নিয়ে জামালপুর জেলার শীতলকূর্শা গ্রামের তরুণরা বাড়ি বাড়ি গিয়ে করোনাভাইরাস মোকাবেলার সচেতনতামূলক লিফলেট ও সাবান বিতরণ  করেছে। মসজিদে লিফলেট ও সাবান বিতরণের পাশাপাশি ইমাম ও মুসুল্লিদের এ বিষয়ে সাবধানতা অবলম্বন করার সাথে সাথে সচেতন থাকার আহবান জানাচ্ছে।

  • Save

এ সময় মাহমুদুল হাসান সরকার মাসুম বলেন, সকলে সকলের জন্য দোয়া করবেন। করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের বেশ কিছু পরিকল্পনা রয়েছে। আমরা পর্যায়ক্রমে তা বাস্তবায়ন করবো। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশ মতো সরকারি ব্যবস্থাপনার পাশাপাশি আমরা গ্রাম-পাড়া-মহল্লায় নিজস্ব প্রচেষ্টা জারি রাখবো। ৫২ থেকে শুরু করে ৭১ কিংবা বাংলার সে কোন সংগ্রাম বা দুর্যোগ মোকাবেলায় তরুণরাই অগ্রগামী ছিলো। আজো যে কোন সংগ্রাম বা দুর্যোগ মোকাবেলায় আমরাই এগিয়ে যাবো এবং সফল হবো- ইন- শা- আল্লাহ্‌।