বাংলাদেশ অন্ট্রাপ্রেনর ক্লাব লিমিটেড এর বিনিময় ও ইফতার মাহফিল

বাংলাদেশ অন্ট্রাপ্রেনর ক্লাব লিমিটেড এর বিনিময় ও ইফতার মাহফিল

  • Save
গতকাল রবিবার (১৭মার্চ, ২০২৪) শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে “বাংলাদেশ অন্ট্রাপ্রেনর ক্লাব লিমিটেড “ এর উদ্যোগে উত্তর বাড্ডা ‘ফেব্রিকস ভিউ’-তেএক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন – লায়ন মো: আলতাফ হোসাইন, মো: শাকিরুজ্জামান ভুঁঞা অপু, মো: সুলতান মাহমুদ, রোটারিয়ান এস এম এমদাদ হোসেন, প্রফেসর সজল চন্দ্র দাস, একেএম শফিকুল আলম সেলিম, মো: সারওয়ার কামাল বাবু, জসিম উদ্দিন আহম্মেদ, নজরুল ইসলাম, এডভোকেট গোলামুন নবী মোর্শেদ, আবুল হায়াত আফছার, সামসুল আরেফিন সোহেল, সৈয়দ আবু তাহের আয়রন, এডভোকেট হাবিব উল্যাহ, এডভোকেট এম মমিনুল ইসলাম, আব্দুল কাদের, জসিম উদ্দিন প্রমুখ। উদ্যোক্তা লায়ন মো: আলতাফ হোসাইন এর সভাপতিত্বে সভাটির সঞ্চালক হিসেবে ছিলেন উদ্যোক্তা মো: শাকিরুজ্জামান ভুঁঞা অপু।

সভায় “বাংলাদেশ অন্ট্রাপ্রেনর ক্লাব লিমিটেড ” গঠন করার লক্ষ্যে প্রত্যেকে যার যার গঠনমূলক মতামত ব্যক্ত করেন। এবং সভায় উক্ত নামে একটি ব্যতিক্রমী ধর্মী ক্লাব গঠন করার জন্য সভায় একমত পোষণ করেন।

ক্লাব গঠন করার লক্ষ্যে একটি খসড়া ‘মেমোরেন্ডাম’ তৈরি করার জন্য কমিটির সদস্য সংখ্যা বৃদ্ধি করার সুযোগ রেখে অ্যাডভোকেট মো: গোলামুন নবী মোর্শেদকে আহ্বায়ক ও আবুল হায়াত আফছারকে সদস্য নিয়ে ২ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি করা হয়। সভায় ক্লাবের সাফল্য কামনায় মোনাজাত পরিচালনা করেন আবুল হায়াত আফছার। সভায় আর কোন আলোচনা না থাকায় সভাপতি সবাইকে ইফতার মাহফিল অংশগ্রহণ করার আহবান জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

  • Save