গাজীপুরের কালীগঞ্জে মাদকাসক্ত ছেলেকে ঘুমন্ত অবস্থায় খুন করে পুলিশের কাছে বাবার আত্মসমর্পণ

গাজীপুরের কালীগঞ্জে মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসীসহ পরিবারের লোকজন। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে ঘুমন্ত ছেলেকে খুন করলেন বাবা। পরে বাবা নিজেই পুলিশের কাছে গিয়ে আত্মসমর্পণ করেন।

Advertisement

  • Save

বুধবার সকাল ৮টার দিকে উপজেলার জামালপুর পূর্বপাড়া আব্দুর রশীদ বাগমারের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত প্রবাস ফেরত মাদকাসক্ত কাউসার বাগমার (২৪) আব্দুর রশিদ বাগমারের ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মাদকাসক্ত কাউছার নেশার টাকার জন্য প্রতিনিয়তই তার মা-বাবার সঙ্গে ঝগড়া ও মারধর করতেন। এ নিয়ে এলাকার স্থানীয় মেম্বার চেয়ারম্যানসহ একাধিক সালিশ-দরবার করেও ছেলেকে মানুষ করতে পারেনি তার পরিবারের লোকজন। অবশেষে কুঠার দিয়ে কুপিয়ে ঘুমন্ত ছেলেকে হত্যা করে পুলিশের হাতে আত্মসমর্পণ করেন বাবা।

নিহত কাউসারের মা মোসলেমা বেগম জানান, কাউসার জুয়া খেলাসহ মাদকাসক্ত ছিল। জুয়া ও নেশার টাকার জন্য সে প্রায়ই বাড়িতে ঝগড়া, ভাঙচুর করাসহ আমাদের মারধর করে বাড়ি থেকে বের করে দিত।

তিনি আরও বলেন, জমি বিক্রি করে নেশা করার টাকার জন্য তার বাবাকে প্রায়ই চাপ সৃষ্টি করত। বুধবার ভোরেও নেশার টাকার জন্য ২ গণ্ডা জমি বিক্রি করে টাকা দিতে চাপ প্রয়োগ করে সে। তার চাহিদা মাফিক টাকা দিতে রাজি না হওয়ায় আমাকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেয়। পরে বিষয়টি তার বাবা জানতে পেরে ক্ষোভে ঘুমন্ত ছেলেকে কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে।

নিহতের বড় ভাই আশরাফুল জানান, আমার ভাই কাউসার সারারাত বাড়ির বাইরে থাকত ও মাদক সেবন করত। মাদকের জন্য প্রায়ই মায়ের কাছ থেকে টাকা চাইত। মা টাকা না দিলে ভাঙচুর করত ও মাকে মারধর করত। গত রাতেও সে বাহিরেই ছিল। সকালে বাড়িতে এসে মাকে টাকার জন্য গালিগালাজ করে ও মেরে বাড়ি থেকে বের করে দেয়। মা কাঁদতে কাঁদতে বাবাকে ঘটনাটি বলে বাড়ি ছেড়ে চলে যান। তার কিছুক্ষণ পর বাবা রাগ করে কুড়াল দিয়ে কুপিয়ে কাউসারকে হত্যা করে।