মাশরাফি হুইপ হওয়ায় আনন্দ মিছিল নড়াইলে

মাশরাফি বিন মুর্তজাসহ পাঁচজন সংসদ সদস্যকে জাতীয় সংসদের হুইপ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। বিগত সপ্তাহে মঙ্গলবার জাতীয় সংসদ সচিবালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মুর্তজাকে জাতীয় সংসদের হুইপ নিয়োগ দেওয়ায় তার নির্বাচনী এলাকায় আনন্দ মিছিল হয়েছে।

  • Save

নড়াইল জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে বৃহস্পতিবার বেলা ১২টায় শহরের মুচিরপোল এলাকা থেকে আনন্দ মিছিল বের হয়। পরে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

আনন্দ মিছিল শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এক অলোচনা সভায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও মাশরাফীর সমর্থকরা বক্তব্য রাখেন।

তারা মাশরাফীকে হুইপ হিসেবে নিয়োগ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দেন এবং নড়াইলের উন্নয়নে মাশরাফির সঙ্গে থাকতে সবাইকে আহ্বান জানান।

এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, সহ-সভাপতি হাসানুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অচিন চক্রবর্তী, সাধারণ সম্পাদক ওমর ফারুক, যুবলীগের আহ্বায়ক ওহিদুজ্জামান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফরহাদ হোসেন, আওয়ামী লীগ নেতা মিলন খান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছমত আরা ও নড়াইল ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নিলসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।