হলিউড নিয়ে নার্ভাস আলিয়া।

হলিউড নিয়ে নার্ভাস আলিয়া।
হলিউড নিয়ে নার্ভাস আলিয়া।

বিনোদন ডেস্কঃ 

হার্ট অব স্টোন’ সিনেমার মাধ্যমে হলিউডে পা রাখতে যাচ্ছেন বলিউডের আলোচিত অভিনেত্রী আলিয়া ভাট। বৃহস্পতিবার (১৯ মে) একটি সেলফি পোস্ট করে আলিয়া জানালেন, সিনেমাটির শুটিংয়ের জন্য যাচ্ছেন তিনি।

আলিয়া আরো লিখেছেন—‘আমার প্রথম হলিউড সিনেমার শুটিং করতে যাচ্ছি। নিজেকে নবাগত মনে হচ্ছে; খুব নার্ভাস লাগছে।’

এর আগেই জানা গিয়েছিল ‘হার্ট অফ স্টোন’ সিনেমার মধ্য দিয়ে হলিউডে অভিষেক করবেন আলিয়া। এ সিনেমায় অভিনেত্রী গ্যাল গ্যাডট এবং জেমি ডরনানের সঙ্গে অভিনয় করবেন তিনি।

বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ এক টুইটে বলছেন—‘আলিয়া ভাটের হলিউড অভিষেক। নেটফ্লিক্সের এ সিনেমায় যুক্ত হয়েছেন অভিনেত্রী গাল গ্যাদত। আন্তর্জাতিক স্পাই-থ্রিলার গল্প নিয়ে গড়ে উঠেছে ‘হার্ট অব স্টোন’ সিনেমার কাহিনি।’

আলিয়া ভাট অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। সঞ্জয়লীলা বানসালি নির্মিত এ সিনেমা নানা জটিলতার পর গত ২৫ ফেব্রুয়ারি মুক্তি পায়। প্রিমিয়ারের পর থেকে প্রশংসা কুড়ান এ সিনেমার অন্যতম অভিনেত্রী আলিয়া ভাট। বক্স অফিসেও দারুণ সাড়া ফেলে এটি।

টম হার্পার পরিচালিত ‘হার্ট অফ স্টোন’ আমেরিকান প্রেক্ষাপটের গুপ্তচরদের গল্পের সিনেমা। গ্যাল গাডট, আলিয়া ছাড়াও এতে অভিনয় করেছেন সোফি ওকোনেডো, ম্যাথিয়াস শোয়েগফার, জিং লুসি এবং পল রেডি।

ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমাটি।

আরও পড়ুনঃ জনির বিরুদ্ধে অ্যাম্বারের নতুন অভিযোগ।