স্বামীর জন্মদিন পালন করলেন ক্যাটরিনা।

স্বামীর জন্মদিন পালন করলেন ক্যাটরিনা।
স্বামীর জন্মদিন পালন করলেন ক্যাটরিনা।

বিনোদন নিউজঃ 

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিয়ের পর পাঁচ মাস কেটে গেল, তবু পরস্পরের মধ্যে যেন ডুবেই আছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কইফ। ‘ভিক্যাট’-এর ভালবাসার প্রকাশে মুগ্ধ ভক্ত-অনুরাগীরাও।

সম্প্রতি স্বামী ভিকি কৌশলকে নিয়ে নিউইয়র্কে ছুটি কাটাচ্ছেন। গত ১৬ মে ছিল ভিকির জন্মদিন। সে উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করেছেন ক্যাটরিনা।

সেখানে জানালেন, স্বামী ভিকি এবং তাদের অন্যান্য বন্ধুদের সঙ্গে জন্মদিনের পার্টির পরিকল্পনাও করেছিলেন নায়িকা।

জন্মদিনের একদিন আগে ক্যাটরিনা কাইফ তার স্বামী ভিকি কৌশলকে উৎসর্গ করে একটি বিশেষ পোস্ট শেয়ার করেছিলেন, তাতে লেখা ছিলো, ‘নিউ ইয়র্কওয়ালা জন্মদিন????’

নিউইয়র্কের প্রিয় রেস্তরাঁয় খেতে দেখা গিয়েছে দু’জনকে। তার পর হাতে হাত রেখে অজস্র প্রেমঘন মুহূর্তের ছবি শেয়ার করেছেন দু’জনে, নিউ ইয়র্কে শহরেরর বুকেই।

অন্যদিকে, ভিকি কৌশল তার ইনস্টাগ্রামে কেক কাটার ভিডিওর পাশাপাশি জন্মদিনের কিছু বিশেষ মুহুর্তের ছবি ও একটি পোস্ট শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘আমার প্রিয় মানুষদের সঙ্গে। আমার হৃদয় অত্যন্ত আনন্দ এবং কৃতজ্ঞতায় ভরা। আমাকে সমস্ত ভালবাসা এবং উষ্ণ শুভেচ্ছা পাঠানোর জন্য সবাইকে ধন্যবাদ।’

জন্মদিন পালনের পরই হয়তো দেশে ফিরে আসবেন দম্পতি। তার পর আবার ‘টাইগার-৩’ ছবির কাজে ব্যস্ত হয়ে পড়বেন ক্যাটরিনা। ভিকিরও কাজের তালিকায় অনেক কিছু জমেছে। তবে প্রেম উদ্‌যাপনই আপাতত যেন ‘ভিক্যাট’-এর জীবনে প্রথম এবং প্রধান গুরুত্বপূর্ণ কাজ।

আরও পড়ুনঃ সিনেমা প্রযোজনায় ক্রিকেটার ধোনি