হোম ফিচার আইন-আদালত উত্তর বাড্ডায় তিন ভাইকে ছুরিকাঘাত, একজনের মৃত্যু

উত্তর বাড্ডায় তিন ভাইকে ছুরিকাঘাত, একজনের মৃত্যু

উত্তর বাড্ডায় পাশাপাশি দুটি দোকানের দোকানিদের মধ্যে কথা কাটাকাটির জেরে কেচিকাঘাতে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদের দুজনকে কেচিকাঘাত করা হয়েছে, অন্যজনকে মারধর করা হয়।

বুধবার ইফতারের কিছু সময় আগে উত্তর বাড্ডার সাঁতারকুল রোড এলাকার রহমতউল্লাহ গার্মেন্টসের সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- আল আমিন বাবু (১৮) ও সাহাবুদ্দিন সাবু (১৪)। ঢাকা মেডিকেল হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন রয়েছেন তারা।

এ ঘটনায় দোকান কর্মচারী জুয়েল মিয়া (৫০) ও তার দুই ছেলেকে আটক করা হয়েছে। পুলিশ জানায়, উত্তর বাড্ডা সাতারকুল রোডে একই মালিকের পাশাপাশি দুটি দোকানে কাজ করতেন সাইফুল ইসলাম ও জুয়েল মিয়া। দোকান দুটির পেছনে খালি জায়গা আছে। সেখানে দুই দোকানেরই মালামাল রাখা হয়। ওই খালি জায়গায় ময়লা পরিষ্কার নিয়ে দুই কর্মচারীর মধ্যে ঝগড়া বাধে।

এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে জুয়েল মিয়াকে চড় মারে সাইফুল। তখন জুয়েলের ২ ছেলে তার সঙ্গে ছিল। বাবাকে অপমান করায় জুয়েলের ১৭ বছর বয়সী ছোট ছেলে সাইফুলের পেটে কেচি দিয়ে আঘাত করে। পরে সাইফুলের দুই ভাই আল আমিন ও সাবু এগিয়ে গেলে তাদেরকেও কেচিকাঘাত করে জুয়েলের ছেলে।

বিকালে আহত অবস্থায় ৩ ভাইকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যা ৭টার দিকে সাইফুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। সাইফুল বরিশালের সদর উপজেলার আব্দুল খালেক হাওলাদারের সন্তান। রাজধানীর উত্তর বাড্ডার সাতারকুল এলাকায় থেকে ভাইদের সঙ্গে মুদি দোকান চালাতেন তিনি। বাড্ডা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু সাইদ মিয়া গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত ২ ভাইয়ের অবস্থা গুরুতর। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

আরো পড়ুন: না ফেরার দেশে ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল