দেখা মিললো রণবীর-আলিয়ার বিয়ের ছবির।

অবশেষে বিয়ে হয়ে গেল আলিয়া ভাট আর রণবীর কাপুরের।
দেখা মিললো রণবীর-আলিয়ার বিয়ের ছবির।

বিনোদন ডেস্কঃ

অবশেষে বিয়ে হয়ে গেল আলিয়া ভাট আর রণবীর কাপুরের। লগ্ন অনুযায়ী, ভারতীয় সময় দুপুর ৩টা ৩০ মিনিটে শুরু হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। ‘বাস্তু’ বাড়িতে বসেছে বিবাহ আসর। কড়া নিরাপত্তা। প্রায় ২০০ বাউন্সার ঘুরছে বাংলোর চারকোণে।

নতুন জীবন শুরু হলো রণবীর এবং আলিয়ার। হয়ে গেলেন মিস্টার এবং মিসেস কাপুর। বলিউড পেলো নতুন তারকা দম্পতি। প্রায় পাঁচ বছরের প্রণয় বৃহস্পতিবার মোড় নিলো পরিণয়ে।

সূত্রের খবর, মণ্ডপে অতিথিদের গায়ত্রী মন্ত্রোচ্চারণের মধ্য দিয়েই অগ্নি সাক্ষী রেখে সাতপাক ঘুরলেন রণবীর-আলিয়া। প্রয়াত ঋষির কথা মনে করে, আবেগে ভাসলেন মা নীতু কাপুর। নবদম্পতিকে ঘিরে রসিকতা-ঠাট্টায় মজেছেন অতিথিরাও।

ভারতীয় সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়লেন নবদম্পতি। দূরে ছাদে দাঁড়িয়ে ছবি তুলছিলেন রণবীর-আলিয়া। প্রথম ফ্রেমবন্দি হয় সেই মুহূর্তই। সেই ছবি খুব স্পষ্ট না হলেও একটা জিনিস পরিষ্কার ছিল- বাঙালি পোশাকশিল্পী সব্যসাচীর পোশাকে সেজে বিয়ে করেছেন বর-কনে।

গোলাপি আর সাদা রঙের শেরওয়ানি এবং লেহঙ্গায় সেজেছেন তারা। আলিয়ার চুল খোলা। পাগড়ি মাথায় রণবীর। একে-অন্যকে ছুঁয়ে দাঁড়িয়ে ছাদের কোণায়। পূর্বঘোষণা অনুযায়ী ইনস্টাগ্রামে নিজেদের ‘বিবাহিত’ ছবি প্রকাশ করেছেন আলিয়া নিজেই।

ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভাঙার কয়েকদিন পর থেকেই আলিয়ার সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন শোনা যায়। নিজেদের সম্পর্ক কখনো অস্বীকার করেননি রণবীর ও আলিয়া। রণবীরের নাম শুনেই কখনো লজ্জায় রাঙা হয়েছেন আলিয়া। কখনো আবার আলিয়াকে জড়িয়ে ধরে অ্যাওয়ার্ড ফাংশনের মঞ্চে নেচেছেন রণবীর।

ক্যাটরিনা-ভিকির বিয়ের পর রণবীর-আলিয়ার বিয়ের অপেক্ষাতেই ছিলেন অনুরাগীরা। তবে ঘরোয়াভাবে পারিবারিক ঐতিহ্য এবং আচার মেনে বিয়ে করেছেন দুই তারকা।

মেহেদি থেকে বিয়ে, সব অনুষ্ঠানেই দুই পরিবারের তারকা সদস্যদের উপস্থিতি ছিল। সেজেগুজে এসেছেন করিনা কাপুর, করিশ্মা কাপুর, নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর, পূজা ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, মহেশ ভাট।

বাকি অতিথিদের তালিকায় আলিয়ার মেন্টর করণ জোহর এবং রণবীরের প্রিয় বন্ধু তথা ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পরিচালক অয়ন মুখোপাধ্যায়কে দেখা যায়।

বিয়েতে নববধূ আলিয়াকে আটটি হীরে খচিত ব্যান্ড দিয়েছেন রণবীর। আট নম্বরকে লাকি মনে করেন তিনি। সেই কারণেই এ উপহার। বিয়ের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নীতু কাপুর বলেছেন, ‘সেরা বউমা পেয়েছেন তিনি।’

আরও পড়ুনঃ আবারও নাটকে দেখা যাবে মিমকে।