সোনম কাপুরদের বাড়িতে মোটা অংকের টাকার চুরি!

সোনম কাপুরদের সেই বিলাসবহুল বাড়িতে চুরি হয়েছে।
সোনম কাপুরদের বাড়িতে মোটা অংকের টাকার চুরি!

বিনোদন ডেস্কঃ

বলিউড অভিনেত্রী সোনম কাপুর কিছুদিন আগেই তার প্রেগনেন্সির সুখবর সকলের সাথে শেয়ার করেছেন। এখন সন্তানের অপেক্ষায় দিন কাটছে তার। তাই তিনি এখন স্বামী আনন্দ আহুজাকে নিয়ে এখন দিল্লিতেই বাস করেন। এর মধ্যেই দুর্ঘটনার মুখোমুখি হলেন অভিনেত্রী। তাদের সেই বিলাসবহুল বাড়িতে চুরি হয়েছে।

নয়াদিল্লির খুব কাছেই তার নতুন বাড়িটি। ওই নতুন বাড়ি থেকে নগদ ও গয়না মিলিয়ে বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ কোটি টাকা চুরি হয়েছে। কে বা কারা এই কাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি।

তবে জানা গেছে, ঘটনার পর তুঘলক রোড থানায় মামলা করেছেন সোনমের শাশুড়ি প্রিয়া আহুজা। সোনম-আনন্দের কর্মচারীদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। তারকা দম্পতির ২৫ জন কর্মচারীসহ ৯ জন কেয়ারটেকার, গাড়িচালক, মালিদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

দিল্লি পুলিশের সাহায্যে এগিয়ে এসেছে ফরেনসিক বিভাগ। দিল্লি পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তার নির্দেশে তড়িঘড়ি শুরু হয়েছে তদন্তও। তবে এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

এই ব্যাপারটি নিয়ে বেশ চিন্তিত রয়েছেন স্বয়ং অভিনেত্রী নিজেই। ওই বাড়িতে আনন্দের মা, বাবা এবং ঠাকুমা থাকেন। ঠাকুমা সরলা আহুজা জানিয়েছেন, ১১ ফেব্রুয়ারি তিনি প্রথম চুরির বিষয়টি খেয়াল করেন। সেদিন নিজের আলমারি খুলে দেখেন, গয়না এবং নগদ টাকা উধাও। পরে পুলিশে অভিযোগ দায়ের করা হয় ২৩ ফেব্রুয়ারি।

আনন্দের ঠাকুমা সরলা সেই বাড়িটিকে ঘিরে নানা ধরনের তথ্য দিয়েছেন পুলিশকে। সরলার কথায়, তিনি বছর দুয়েক আগে শেষবার আলমারি খুলে দেখেছিলেন গয়না সব ঠিকঠাক আছে কি না।

চুরি কবে হয়েছে, তা স্পষ্ট নয়। তাই গত বছরের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। গত মাসে জানা গিয়েছিল, সোনমের শ্বশুর প্রতারণার শিকার হন। ২৭ কোটি টাকা খোয়া গিয়েছিল তার। সেই মামলায় ১০ জনকে গ্রেফতার করা হয়। চুরির তদন্তে সেই ঘটনার কথাও মাথায় রাখা হচ্ছে।

অভিনেত্রীসহ পরিবারের সবাই এই ঘটনার সুষ্ঠু তদন্ত আশা করছেন।

 

আরও পড়ুনঃ শহিদ কাপুরকে ছাড়তে চেয়েছিলেন স্ত্রী মীরা