চার বছরের সম্পর্কের ইতি টানলেন শ্রদ্ধা কাপুর

এবার বলিউডে সম্পর্ক ভাঙনের খবর এলো জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের থেকে
চার বছরের সম্পর্কের ইতি টানলেন শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্কঃ

এবার বলিউডে সম্পর্ক ভাঙনের খবর এলো জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের থেকে। জনপ্রিয় ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠার সঙ্গে শ্রদ্ধার প্রেমের পরিণতি বিয়ে পর্যন্ত পৌছালো না। তবে শ্রদ্ধা-রোহানের সম্পর্ক ভাঙন নিয়ে তারা নিজেরা কিছু না জানালেও, এর গুঞ্জন ছড়িয়ে পড়েছে গোটা বলিপাড়ায়।

রোহান শ্রেষ্ঠার সাথে চার বছর যাবত চুটিয়ে প্রেম করছিলেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। রোহান পেশায় একজন ফটোগ্রাফার। তবে দীর্ঘ সময়ের এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কেউ মুখ খোলেননি তারা। কখনও ডিনার ডেটে, আবার কখনও ফ্যামিলি গেট টুগেদারে একসাথে উপস্থিত হয়ে সকলের নজর কেড়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী এবং তারকা ফটোগ্রাফার।

সূত্রের খবর, সম্প্রতি গোঁয়ায় বেশ ধুমধাম করে জন্মদিনের আয়োজন করা হয়েছিল শ্রদ্ধার। সেখানে এ অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের দেখা গেলেও সেই সময় গোয়ায় দেখা যায়নি রোহানকে। এ থেকেই এই জুটির বিচ্ছেদের গুঞ্জন আরও জোরালো হয়েছে।

জানা যায়, এই বছরের জানুয়ারি থেকেই নাকি সমস্যার সূত্রপাত। সম্পর্কের তিক্তটা চরমে উঠে ফেব্রুয়ারিতে। এরপর দুজনেই সম্পর্ক থেকে সড়ে আসার সিদ্ধান্ত নেন। তাঁদের প্রেম ভাঙার খবরের মাঝেই সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোষ্ট করেন শ্রদ্ধা। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘অর সুনাও?’ এরপর বেগুনি রংয়ের একটি হার্ট ইমোজিও দিয়েছেন তিনি। এ ছবিটি দেখেই নেটিজেনরা ধারণা করছে যে বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া শ্রদ্ধা কাপুর রোহানকে মিস করছেন।

সম্পর্ক নিয়ে তারা মুখ না খুললেও তাদের প্রেমের খবর নিয়ে সবর ছিল বি- টাঊন। সেই সম্পর্কেরই হঠাত ভাঙন। এই নিয়ে শুরু হয়েছে শ্রদ্ধা ভক্তদের বিদ্রূপ প্রতিক্রিয়া।

আরও পড়ুনঃ শিল্পী সমিতি থেকে পদত্যাগ করলেন অভিনেত্রী রোজিনা