যুবককে কুপিয়ে হত্যা

দিনাজপুরের বিরল উপজেলায় মো. কিবরিয়া (৩৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা। রোববার (২৩ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কিবরিয়া বিরল উপজেলার ১০ নং রানীপুকুর ইউনিয়নের হালজায় গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে।

জানা গেছে, কিবরিয়া ও তার এক বন্ধু দুলাল মোটরসাইকেলযোগে রানীপুকুর বাজার থেকে নলদীঘি এলাকায় যান। রাতে সেখান থেকে কাজ শেষে ফেরার পথে রাঙ্গণ হাড়িপুকুর নামক স্থানে কয়েকজন দুর্বৃত্ত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। পরে কিবরিয়াকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কোপাতে শুরু করে। এ সময় দুলাল মোটরসাইকেল থেকে নেমে পালিয়ে গিয়ে চিৎকার শুরু করেন। তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে কিবরিয়াকে আহত অবস্থায় উদ্ধার করে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়।

অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়। হাসাপাতালের জরিরি বিভাগের চিকিৎসক শীতল চন্দ্র তাকে মৃত ঘোষণা করেন।

দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালের ওয়ার্ড মাস্টার মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ হিমঘরে রাখা হয়েছে। সোমবার মামলা শেষে ময়নাতদন্ত সম্পন্ন করা হবে।