সিজেকেএস প্রিমিয়ার ডিভিশন কাবাডি লীগের নতুন কমিটি গঠন

নতুন এই কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন সেভ দ্য রোড

সিজেকেএস প্রিমিয়ার ডিভিশন কাবাডি লীগে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র এবং মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (লাল), চট্টগ্রাম সিজেকেএস প্রিমিয়ার ডিভিশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

১৬ মার্চে গঠিত এই কমিটিতে সভাপতি হাজী মো. গোলাম কাদের হেলাল, ভাইস চেয়ারম্যান মো. খুরশীদ আলম, জোনায়েত চৌধুরী, মাহমুদ চিশতী এলেক্স, সম্পাদক মো. হোছাইন উল্লাহ রিপন, যুগ্ম সম্পাদক হাসান মুরাদ, জিএম তাওসীফ, জিকো সেন, টিম ম্যানেজার আলতাফ হোসেন, সদস্য হারুন উর রশিদ, এমদাদুল ইসলাম ইমাদ, আব্দুল্লাহ আল মামুন, রফিকুল ইসলাম হাজ্জাজ, আবদুল হান্নান শাহ্ ইরফান ও আবদুল করিম শাহ্ মনোয়ন প্রাপ্ত হয়েছেন।

নতুন এই কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন সেভ দ্য রোড-এর চেয়ারম্যান, সাবেক উপজেলা চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী, মহাসচিব শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান বিকাশ রায়সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, চট্টগ্রাম সিজেকেএস প্রিমিয়ার ডিভিশনের নতুন কমিটির ভাইস চেয়ারম্যান মাহমুদ চিশতী এলেক্স আকাশ-সড়ক- রেল ও নৌপথ নিরাপদ করার লক্ষ্যে একমাত্র স্বেচ্ছাসেবি সংগঠন সেভ দ্য রোড কেন্দ্রীয় কমিটির সদস্য ও দুবাই শাখার আহবায়ক হিসেবে যুক্ত রয়েছেন।

আরো পড়ুন: জাতির পিতার জন্মবার্ষিকীতে সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী