সন্তানের সামনে মাকে গলা টিপে হত্যা

সন্তানের সামনে মাকে গলা টিপে হত্যা
নিহত শাহানাজের লাশ

শরীয়তপুর নিজ সন্তানের সামনে মাকে গলা টিপে হত্যা করেছে সন্তানের বাবা। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে জেলার ভেদরগঞ্জ উপজেলাধীন সখিপুর থানার সখিপুর ইউনিয়নের হাবিবউল্লাহ ডিগ্রি কলেজের পূর্বপাশে সরিষাক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত শাহানাজ বেগম (৩৫) সখিপুর ইউনিয়নের সরদারকান্দি গ্রামের মালেক মুন্সীর মেয়ে। তার এক ছেলে ও এক মেয়ে। ছেলেটির নাম সোহান। সে জানায়, বাবা-মা প্রায়ই ঝগড়া করতো। নানা বাড়ি থেকে সন্ধ্যায় আমাদের বাড়ি চাঁদপুর যাওয়ার সময় বাবা আমার মাকে গলা টিপে হত্যা করে চলে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ১১ বছর আগে শরীয়তপুরের মেয়ে শাহানাজের সঙ্গে বিয়ে হয় চাঁদপুরের পুরান বাজার এলাকার রুবেল। সম্প্রতি রুবেল আরেকটি বিয়ে করলে দম্পতির মধ্যে প্রায়ই ঝগড়া হতো। মঙ্গলবার সকালে রুবেল ও শাহানাজ তাদের ছেলে মেয়েকে সখিপুরের সরদারকান্দি গ্রামে বেড়াতে আসেন। সন্ধ্যায় চাঁদপুরে যাওয়ার সময় আবার ঝগড়া বাধে। ঝগড়ার এক পর্যায়ে হত্যাকানান্ডের ঘটনা ঘটিয়ে রুবেল পালিয়ে যায়।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান হাওলাদার বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : সখিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নাজমুল আহসান সরদারের ইন্তেকাল