কৃতি শিক্ষার্থীর সম্মাননা পেলেন রোম্মান বিনতে আতিক তাসিন

জিপিএ ফাইভ প্রাপ্ত শিক্ষার্থীদের নিয়ে কৃতি শিক্ষার্থী সম্মাননা
কৃতি শিক্ষার্থী সম্মাননা -২০২২ ইং

সরকারি টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউট -সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ থেকে ২০২১ সনে অনুষ্ঠিতব্য এস.এস.সি পরীক্ষায় রোম্মান বিনতে আতিক তাসিন ‘গোল্ডেন জিপি এ প্লাস ফাইভ’ অর্জন করেছে। কাঙ্ক্ষিত ফলাফল পেয়ে এসএসসিতে উত্তীর্ণ হাওয়ায় উতফুল্ল তার পরিবার ও স্বজনরা। রোম্মানের স্বপ্ন একজন দেশ সেরা প্রকৌশলী হবে। রোম্মানের সাথে কথা বলে জানা যায় জিপিএ ফাইভ পাওয়ায় সে অত্যন্ত খুশি, আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি আমাদেরকে জানান।

এসময় তিনি তার সফলতার পিছনে অগ্রণী ভূমিকা পালনকারী শিক্ষকদেরকেও বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন। রোম্মানের শিক্ষক রিয়াজুল হাসান, মেহদী হাসান সৈকত ও রাশেদুল ইসলাম সহ স্কুল এবং কোচিং সংশ্লিষ্ট সকল শিক্ষকদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। রোম্মানের গ্রামের বাড়ি শেরপুরের নকলা উপজেলার চন্দ্রোকোনা ইউনিয়ন।বাবার নাম মোঃ আতিকুল ইসলাম, রোম্মানের দাদা মোহাম্মদ আলী মাস্টার।

এর আগে একই স্কুল থেকে গত ২০১৯ সনে অনুষ্ঠিতব্য নবম শ্রেণী বোর্ড সমাপনী পরীক্ষায়ও ‘গোল্ডেন জিপিএ ফাইভ’ অর্জন করে সে।
এদিকে তার এই কৃতিত্বের জন্য সকলের কাছে সাফল্য ও আলোকিত মানুষ হওয়ার জন্য দোয়া প্রার্থণা করেছেন রোম্মান বিনতে আতিক তাসিনের মা ও বাবা।

উল্লেখ্য যে, সদ্য প্রকাশিত এসএসসি ও সমমান পরীক্ষায় গোল্ডেন জিপিএ ফাইভ প্রাপ্ত শিক্ষার্থীদের নিয়ে কৃতি শিক্ষার্থী সম্মাননা -২০২২ ইং আয়োজন করে ঢাকা বিশ্ববিদ্যালয়, ইংরেজি বিভাগ এলামাইন। সেখানে রোম্মান বিনতে আতিক তাসিনকেও মনোনীত করা হয়। সম্মাননা স্মারক হিসেবে কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তোলে দেওয়া হয়।