ভালোবাসায় সিক্ত সৈয়দ নাসির উদ্দিন চির নিদ্রায় শায়িত

ভালোবাসায় সিক্ত সৈয়দ নাসির উদ্দিন এর জানাযা নামাজে ছিল হাজারো মানুষের উপস্থিতি।
জানাযা নামাজে উপস্থিতির একাংশ

১০ ডিসেম্বর (শুক্রবার) সকাল ১০টায় শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মোঃ নাসির উদ্দিন এর নামাজে জানাযা অনুষ্ঠিত হয় তাঁর নিজ এলাকা কোদালপুর হাই স্কুল মাঠে। নিজ এলাকার বিপুল সংখ্যক মানুষের ভালোবাসায় সিক্ত সৈয়দ নাসির উদ্দিন চির নিদ্রায় শায়িত হলেন নিজ বাড়ীতে।

জানাযা নামাজে উপস্থিত ছিলেন শরীয়তপুর-৩ আসনের এমপি নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, সদর পৌরসভার সাবেক মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল, ডেনিউজবিডি.কম ও দৈনিক প্রাইভেট ডিটেকটিভে এর নির্বাহী সম্পাদক মোঃ আলতাফ হোসাইন।

এছাড়াও নিজ উপজেলা গোসাইরহাট এর সর্বস্তরের জনগণ ছাড়াও পাশ্ববর্তী উপজেলা ডামুড্যা, ভেদরগঞ্জ, শরীয়তপুর সদর এবং মুলাদি উপজেলা চেয়ারম্যান ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভার মেয়র, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগও স্বেচ্ছাসেবকলীগের বিপুল সংখ্যক  নেতা/কর্মীসহ প্রায় ২৫ হাজারের অধিক মানুষ অংশগ্রহণ করেন।

ভালবাসায় সিক্ত সৈয়দ নাসির উদ্দিন এর জানাযা নামাজে ছিল হাজারো মানুষের উপস্থিতি।
  • Save
সৈয়দ নাসির উদ্দিন এর জানাযায় উপস্থিত ছিলেন শরীয়তপুর ৩ আসনের মাননীয় সাংসদ নাহিম রাজ্জাক।

এর আগে, বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাজধানীর ধানমন্ডিস্থ তাকওয়া মসজিদে অনুষ্ঠিত প্রথম জানাযা নামাজে উপস্থিত ছিলেন, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি, শরীয়তপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার সহ নিজ জেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল ৮.৩০ ঘটিকায় সৈয়দ নাসির উদ্দিন রাজধানীর ফারাবী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃস্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন)। সৈয়দ নাসির উদ্দিন বঙ্গবন্ধুর আদর্শের একজন নিবেদিত কর্মী হিসেবে শরীয়তপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আমৃত্যু সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি কোদালপুর ইউনিয়ন ও গোসাইরহাট উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। আওয়ামী রাজনীতি করতে গিয়ে তিনি জেল, জুলুম ও অত্যাচারের স্বীকার হয়েছেন। তাঁর অকাল মৃত্যুতে সর্বস্তরের জনগণের মাঝে শোকের ছায়া নেমে আসে।

সৈয়দ নাসির উদ্দীনের মৃত্যুতে শোক বার্তা পাঠিয়ে গভীর শোক প্রকাশ করেছেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এমপি, দলের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

নামাজে জানাযার পূর্বে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়। নিজ এলাকার মানুষের ভালোবাসায় সিক্ত সৈয়দ নাসির উদ্দিন এর জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যা রেখে গেছেন।

আরও পড়ুন : গোসাইরহাটে এস এস সি পরীক্ষার্থীদের কাছ থেকে অ্যাসাইনমেন্টের জন্য টাকা নেয়ার অভিযোগ