চিত্রনায়িকা মুনমুন বউ হলো এবার হিরো আলমের

হিরো আলম ও মুনমুন

এক সময়ের আলোচিত ও বিতর্কিত চিত্রনায়িকা মুনমুন। হিরো আলমের সঙ্গে অনেক আগে থেকেই তার পরিচয়। এবার প্রথমবারের মতো একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালেন তারা। হিরো আলমের ‘বউ জামাইয়ের লড়াই’ সিনেমায় অভিনয় করছেন মুনমুন।

শনিবার (২০ নভেম্বর) সকাল থেকে সিনেমার দৃশ্যধারণ শুরু হয়েছে। ফেসবুক স্ট্যাটাসে হিরো আলম জানিয়েছেন, বউ জামাইয়ের লড়াই সিনেমাটি পরিচালনা করছেন বাবুল রেজা। এই প্রথম চিত্রনায়িকা মুনমুনের সঙ্গে কাজ করছেন হিরো আলম ও নুসরাত। এতে মুনমুনকে নায়িকার বোনের চরিত্রে দেখা যাবে।

হিরো আলম গণমাধ্যমকে জানান, ”মুনমুন আপা অনেক সিনিয়র অভিনয়শিল্পী। তার সঙ্গে শুটিং করার পর আপা বললেন, ‘আগে আপনার সম্পর্কে অন্য রকম কিছু শুনেছিলাম। আপনাকে সবাই কেন যে অন্য রকম ভাবে! দূর থেকে মানুষ অনেক কিছুই বলে, কিন্তু আপনি তো অভিনয়ে অনেক মনোযোগী।’ আপার কথাগুলো ভালো লেগেছে। নতুন–পুরোনো মিলে আমরা সিনেমা করছি। আশা করি সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।

এই সিনেমায় মুনমুনকে নেওয়া প্রসঙ্গে হিরো আলম জানিয়েছেন, ‘আমি, মুনমুন আপা ও পরিচালক মালেক আফসারী সাহেব একটি লাইভ অনুষ্ঠান করেছিলাম। সে সময়ই মনে হয়েছিল, আমার সিনেমায় মুনমুন আপাকে নেব। আমি লাইভেই কথা দিয়েছিলাম। সেই কথা রাখলাম।