বক্স অফিস লড়াইয়ে পিছিয়ে গেলেন বানসালি

মাফিয়া কুইন অব মুম্বাই অবলম্বনে তৈরি হচ্ছে গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি। এতে কামাথিপুরা পতিতালয়ের মালিক গাঙ্গুবাঈ চরিত্রে থাকবেন আলিয়া।

ভারতীয় বিনোদন জগতের খ্যাতিমান সিনেমা নির্মাতা সঞ্জয় লীলা বানসালি ও এস এস রাজামৌলি। যার যার জায়গায় সে সফল ও বিখ্যাত। বানসালি খ্যাতি কুড়িয়েছেন হিন্দি সিনেমা বানিয়ে অপরদিকে, তেলেগু সিনেমার পরিচালক এস এস রাজামৌলি। এই দুই পরিচালকের বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হওয়ার কথা থাকলেও বিব্রত হতে হয়নি কাউকেই।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, আগামী ৬ জানুয়ারি সঞ্জয় লীলা বানসালির গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি ও ৭ জানুয়ারি রাজামৌরির ট্রিপল আর সিনেমা মুক্তির কথা ছিল। কিন্তু রাজামৌলির জন্য ময়দান ছেড়ে দিলেন বানসালি। গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি সিনেমাটির নতুন মুক্তির তারিখ নির্ধারণ করেছেন নির্মাতারা। আগামী ১৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে এটি।

এই অনাকাঙ্খিত লড়াই থেকে বিরত থাকার বিষয়ে বড় ভূমিকা পালন করেছেন অভিনেতা অজয় দেবগন। সংবাদমাধ্যমটির প্রতিবেদন সূত্রে এই তথ্য জানা গেছে। দুটি  সিনেমাতেই অভিনয় করছেন তিনি। এই দুই পরিচালকের সঙ্গে কথা বলে বিষয়টি সুরাহার চেষ্টা করেছেন। বুঝিয়েছেন, একই সময়ে যদি সিনেমা মুক্তি পায় তাহলে ইন্ডাস্ট্রির ক্ষতি। অজয়ের সঙ্গে সঞ্জয়ের সম্পর্ক বেশ ভাল। তাই সব দিক খতিয়ে দেখে এমন সিদ্ধান্তই নিয়েছেন পরিচালক।

এস হুসাইন জাইদির মাফিয়া কুইন অব মুম্বাই অবলম্বনে তৈরি হচ্ছে গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি। এতে কামাথিপুরা পতিতালয়ের মালিক গাঙ্গুবাঈ চরিত্রে থাকবেন আলিয়া। এর মাধ্যমে বানসালির সিনেমায় প্রথমবার দেখা যাবে তাকে।

অন্যদিকে, কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ।